থ্রিলারবিগ বাস্টার্ড সিরিজবিষয়াবলিমোহাম্মদ নাজিম উদ্দিনলেখকসিরিজ বই

নেমেসিস –  মোহাম্মদ নাজিম উদ্দিন PDF Download | Nemesis

নেমেসিস –  মোহাম্মদ নাজিম উদ্দিন

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি মোহাম্মদ নাজিম উদ্দিনের বহুল আলোচিত  বিগ বাস্টার্ড সিরিজের প্রথম বই নেমেসিস । 

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন বইয়ের সারসংক্ষেপ :

পক্ষাঘাতগ্রস্ত দেশের সবচাইতে জনপ্রিয় লেখক জায়েদ রহমান নিজের অ্যাপার্টমেন্টে খুন হন । সন্দেহভাজন হিসাবে জায়েদ রহমানের মৃত্যুর জন্য গ্রেপ্তার করা হয় তার স্ত্রী বর্ষা এবং বর্ষার প্রেমিক আলম কে । এবং ধারণা করা হয় বর্ষা এবং আলম ২জনেই জায়েদ রহমান কে খুন করেছে । এ হত্যাকাণ্ডের তদন্ত করার দায়িত্ব পান জেফরি বেগ । উল্লেখ্য যে জেফরি বেগ  হচ্ছে হোমিসাইড ডিপার্টমেন্টের একজন অফিসার।  হোমিসাইড হচ্ছে মূলত একটি বিশেষ গোয়েন্দা সংস্থা যেটা অনেকটা সিআইএ এফবিআই এর মত ।  জেফরি বেগ তরুন হলেও তিনি প্রায় 100 ডিসকাউন্ট  ট্রাকরেকর্ড!  সম্পূর্ণ ডিপারমেন্ট এ রয়েছে তার সুনাম । এই তরুণ অফিসার নিজের বুদ্ধিমত্তা দিয়ে ধরে ফেলতে পারেন সম্ভাব্য আসামিকে । যাই হোক, 

 অবস্থা জেফরি ধারণা করা যায় বর্ষা এবং আলম জায়েদ রহমান কে খুন করেছে কিন্তু কেশ যখন ক্লোজ হয়ে যাবে ঠিক তার আগেই একটা খটকা জেফির মনে হয় সেটা হচ্ছে লেখক এর ল্যাপটপ ল্যাপটপকে লেখক এর হাতের নাগালের বাইরে রাখা হয়েছে অথচ সেটা তার মৃত্যুর সময় ব্যবহার করা হয়েছে যা কোনোভাবেই সম্ভব নয় ফলে ঘটনা অন্য দিকে মোড় নিতে লাগলো । শেষ পর্যন্ত কি জেফরি সত্যিটা বের করতে পেরেছিল জানতে হলে পড়তে হবে বইটি মূল থ্রিলাস টা ওখান থেকেই শুরু হয় । 

 উল্লেখ্য নেমেসিস যে শব্দের অর্থ হচ্ছে প্রতি হিংসা । মাইথোলজি অনুযায়ী প্রতিহিংসার দেবী মোহাম্মদ নাজিম উদ্দিন এর কাহিনী নেমেসিস প্রতিহিংসা কেন্দ্রিক । 

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন ফ্রি পিডিএফ ডাউনলোড

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন বইয়ের বিবরণ : 

  • বইয়ের নাম : নেমেসিস
  • লেখক :  মোহাম্মদ নাজিম উদ্দিন
  • প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী
  •  প্রকাশ  সাল : ২০১০
  • বইয়ের  সাইজ :  ৮  এমবিরও কম।
  • ভাষা : বাংলা
  •  ‍পৃষ্ঠা সংখ্যা : ২৭২ টি
  • বইয়ের ধরণঃ থ্রিলার
  • ফরম্যাটঃ পিডিএফ (PDF)

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন PDF Download

ব্রি: দ্র : আমরা বইগুলো বিভিন্ন অপেন সোর্স থেকে সংগ্রহ করি । তাই এর কপিরাইট আমাদের হাতে নেই। তবে আমরা ব্যাক্তিগতভাবে সাজেস্ট করবো হার্ড কাভার বই পড়তে। কারণ যে বই লিখে সেই বলতে পারে সেটার জন্য কতটা পরিশ্রম করতে হয়।তাকে তার পাওয়া থেকে বঞ্চিত করা ঠিক না।   হ্যাপি রিডিং ।

এছাড়াও আমাদের সাথে যুক্ত হতে পারেন ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে । আপনাদের যেকোন বই লাগলে আমাদের অবশ্যই জানাবেন। আমরা যথাসাধ্য দেয়ার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button