অনীশ দাস অপুঅনুবাদকঅনুবাদকৃতআত্ম-উন্নয়ন ও মেডিটেশনজোসেফ মারফিবিষয়াবলিলেখক

দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf download | The power of your subconscious mind bangla pdf

দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf download | The power of your subconscious mind bangla pdf

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি জোসেফ মারফি বেস্ট সেলার বই  দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড পিডিএফ। দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড বেস্ট সেলার বইটি প্রায় লক্ষাধিক এরও বেশি বিক্রিত হয়েছে।  আত্মউন্নয়নমূলক বই এর মধ্যে  এটি একটি সেরা বই।

দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড বই রিভিউ :

হে বইটি সারাবিশ্বে 15 লাখ কপি ও বেশি বিক্রি হয়েছে।  দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস  মাইন্ড কে বলা হয় এ পর্যন্ত লিখিত  আত্মউন্নয়নমূলক বই গুলোর মধ্যে অন্যতম সেরা বই। অবচেতন মনের শক্তিকে কাজে লাগিয়ে বিশ্বজুড়ে লাখ লাখ মানুষ উপকৃত হয়েছেন। 

 ডক্টর জোসেফ মারফির বৈপবিক মাইন্ড ফোকাসিং টেকনিকগুলো প্রতিষ্ঠিত হয়েছে প্রশিক্ষিত প্রাক্টিক্যাল প্রিন্সিপাল এর উপর ভিত্তি করে।আর সে প্রিন্সিপাল হল :  আপনি যদি মুক্তমনে কোনো কিছু বিশ্বাস করতে পারেন এবং তার ছবি ফুটিয়ে তুলতে পারেন মনের মাঝে,  আপনার অবচেতন মনের সকল বাধা-বিপত্তি দূর হয়ে যাবে  এবং আপনার বিশ্বাস পরিণত হবে বাস্তবতায়। 



এ বইতে বহু মানুষের সাফল্য গাঁথা বিধৃত  হয়েছে,  আপনার চাকরিতে উন্নতি, সম্মান ও সম্পদ অর্জন,  কারো সঙ্গে নিবিড় বন্ধুত্ব গড়ে তোলা,  বৈবাহিক সম্পর্ককে দৃঢ় করে তোলা,  নানান  ভয়-ভীতি বা ফোবিয়া  দূর,  অভ্যাস পরিত্যাগ, চমৎকার  ঘুম,  এমনকি ছোটখাট থেকেও নিজেকে সুস্থ করে তোলার জন্য এক আশ্চর্য গাইডলাইন এবং আপনার মনের অপরিমেয় শক্তি। 

 দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড  পড়ুন এবং শেয়ার করুন, সরল কৌশলগুলো শিখে নিয়ে আবিষ্কার করুন,  দেখবেন আপনার লক্ষ্য ও আপনার মাঝে দাঁড়িয়ে থাকলাম মেন্টাল বকগুলো কত সহজে দূর করে দিতে পারছেন । 

দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড  – ডক্টর জোসেফ মারফি পিডিএফ বইয়ের বিবরণ

দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf download

ব্রি: দ্র : আমরা বইগুলো বিভিন্ন অপেন সোর্স থেকে সংগ্রহ করি । তাই এর কপিরাইট আমাদের হাতে নেই। তবে আমরা ব্যাক্তিগতভাবে সাজেস্ট করবো হার্ড কাভার বই এ পড়তে। কারণ আমরা জানি , একটা বইয়ের পিছনে একজন লেখককে কি পরিমাণ মেধাশ্রম ব্যয় করতে হয়। তাই আমরা সবসময়ই চাইবো লেখক যেন তার মেধাশ্রমের যথাযথ মর্যাদা পায়।    হ্যাপি রিডিং ।

এছাড়াও আমাদের সাথে যুক্ত হতে পারেন ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে । আপনাদের যেকোন বই লাগলে আমাদের অবশ্যই জানাবেন। আমরা যথাসাধ্য দেয়ার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button